Dear visitor, welcome to my world hot events blog. Hope, see you again- thank you.

সকল গেজেট এক ঠিকানায়। All gazettes are in one site. - World Hot Events.

Header Ads

সকল গেজেট এক ঠিকানায়। All gazettes are in one site.

সকল গেজেট এক ঠিকানায়। All gazettes are in one site. আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, বিশ্বের সেরা ঘটনাবলি সমৃদ্ধ এ ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।

প্রিয় পাঠক, আপনি যদি আমার এ https://worldhotevents.blogspot.com/ সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত বিশ্বের সেরা ঘটনাবলি
জানতে -প্লিজ, সাইটের ফেসবুকপেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিশ্বের সেরা ঘটনাবলি, সেরা ব্যক্তি, সেরা স্থান, সেরা ক্রীড়াবিদ ও খেলা, মহাকাশ ও ধর্মীয় উল্লেখযোগ্য ঘটনা একসঙ্গে পাবার এ পাঠক প্রিয় বাংলাদেশী ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “Worl Hot Events” শিরোনামের এ ব্লগে। (Bangladesh Government Press).


পাঠক, এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।
------------------------------------------------------
আরও দেখুন-
------------------------------------------------------

সকল গেজেট এক ঠিকানায়। All gazettes are in one site.

সম্মানীত ভিজিটর, আজ আমি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যে সাইটে গেলে আপনি পাবেন-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। 
(List of government gazettes).



উক্ত সাইটের লেবেল নিম্নরূপ-

সকল গেজেট এক ঠিকানায়। All gazettes are in one site.

সকল গেজেট এক ঠিকানার সে সাইটে যেতে ক্লিক করুন এখানে।

আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
নতুন পোষ্টের আপডেট পেতে ফেসবুকপেজে” লাইক দিয়ে রাখুন।

No comments

Theme images by RBFried. Powered by Blogger.